চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নে প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচির আওতায় প্রতি বছরের ন্যায় এবারও ২ এপ্রিল ২০২২ নবীন-প্রবীণদের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। জীবননগর উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গার জেলা প্রশাসক আমিনুল ইসলাম খান।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, “প্রবীণরা আমাদের গুরুজন। তাদের সম্মান করা আমাদের নৈতিক দায়িত্ব। প্রবীণদের কখনও অসম্মান করা যাবে না। প্রবীণরা আছেন বলেই সমাজ আজ সমৃদ্ধ আর নবীনরা অনুপ্রাণিত। তাই প্রবীণদের জীবনমান উন্নয়নে যা যা করণীয় আমরা প্রশাসনিকভাবে করবো।“ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. হুমায়ুন কবির। এছাড়া সীমান্ত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইসাবুল হক মিল্টন, সীমান্ত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক মোল্লা, সীমান্ত ইউনিয়ন প্রবীণ কমিটির সভাপতি শাজাহান আলি, জীবননগর প্রেসক্লাবের সভাপতি এম আর বাবুসহ ওয়েভ ফাউন্ডেশনের সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে অসহায় হতদরিদ্র ৩ জন প্রবীণ ব্যক্তিকে হুইল চেয়ার, ৫ জনকে শ্রেষ্ঠ সন্তান উপাধি এবং অন্যান্য প্রবীণদের সম্মাননা প্রদান করা হয়। এছাড়া বিভিন্ন খেলাধুলায় বিজয়ী প্রবীণ-নবীনদের পুরস্কার বিতরণ করা হয়। সবশেষে প্রধান অতিথি ‘সীমান্ত প্রবীণ সামাজিক কেন্দ্র‘ উন্নয়নে এক লক্ষ টাকা অনুদান প্রদানের ঘোষণা দেন।

 

Contact Us

We're not around right now. But you can send us an email and we'll get back to you, asap.

Not readable? Change text. captcha txt