গত ৩০ জানুয়ারি ২০২৩ ওয়েভ ফাউন্ডেশনের ইয়ুথ লিডারদের সাথে আগামী দিনের পরিকল্পনা ও করণীয় বিষয়ে মতবিনিময় করেন সংস্থার নির্বাহী পরিচালক মহসিন আলী। সভায় সংস্থার যুব নেটওয়ার্ক ইয়ুথ এসেম্বলি, লিড বাংলাদেশ প্রকল্প এবং সমৃদ্ধি কর্মসূচির ইয়ুথ লিডাররা অংশগ্রহণ করেন। এ সময় উপ-নির্বাহী পরিচালক জনাব নাসিফা আলীও উপস্থিত ছিলেন এবং যুবদের উদ্যোক্তা হিসেবে প্রতিষ্ঠিত হওয়ার ক্ষেত্রে করণীয় সম্পর্কে বক্তব্য রাখেন।

মহসিন আলী তার বক্তব্যে বলেন, ইউক্রেন-রাশিয়া যুদ্ধে পৃথিবী আজ মহাসংকটে। এ সংকট মোকাবেলায় বিভিন্ন উদ্যোগের সাথে সংশ্লিষ্ট হয়ে যুবদের উদ্যোক্তা হিসেবে প্রতিষ্ঠিত করতে হবে। এছাড়া বর্তমান সময়ের সাথে তাল মিলিয়ে যুবদের প্রস্তুত করতে হবে। নব উদ্দীপনায় নিজেদের সম্ভাবনাকে কাজে লাগিয়ে নিজেকে, সমাজকে এবং দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। অংশগ্রহণকারী যে সকল যুব ইতিমধ্যে উদ্যোক্তা হিসেবে কাজ শুরু করেছেন নির্বাহী পরিচালক তাদের সমস্যা, সম্ভাবনা এবং ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে বিস্তারিত জেনে বিভিন্ন পরামর্শ দেন। তিনি আরো বলেন, ওয়েভ ফাউন্ডেশন যুব উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে বিভিন্ন কাজ করছে এবং আগামীতেও করবে। এ লক্ষ্যে সংস্থা থেকে ঋণসহ অন্যান্য কারিগরি সহযোগিতাও প্রদান করা হবে বলে তিনি আশ্বাস প্রদান করেন।

অংশগ্রহণকারী যুবরা তাদের অধিকার আদায়ে ইয়ুথ এসেম্বলিকে আরো সংগঠিত ও শক্তিশালী করার অঙ্গীকার ব্যক্ত করে ওয়েভ ফাউন্ডেশনকে কৃতজ্ঞতা জ্ঞাপন করে। উক্ত মতবিনিময়কালে সংস্থার প্রোগ্রাম এ্যাডভাইজার আব্দুস শুকুর, উপ-পরিচালক কিতাব আলী, সিনিয়র সমন্বয়কারী কামরুজ্জামান যুদ্ধসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Contact Us

We're not around right now. But you can send us an email and we'll get back to you, asap.

Not readable? Change text. captcha txt