“অসহনীয় শীত ঠেকানোর জন্য আমার একটা কম্বল খুবই দরকার ছিল। শীতে খুব কষ্ট বাবা, আর সময় যাতি চাচ্ছে না। যারা কম্বল দিলো, আল্লাহ তাদের ভালো রাখুক।” কম্বল পেয়ে উচ্ছ¡সিত কয়া গ্রামের ষাটোর্ধ নুর ইসলাম। প্রচন্ড শীতে অসহায় দরিদ্র প্রবীণদের কষ্টের কথা চিন্তা করে “সীমান্ত ইউনিয়ন প্রবীণ কমিটি” প্রতি বছরের মতো এবারও সরকারি-বেসরকারি সহায়তায় গত ১২ জানুয়ারি, ২০২২ শাখারিয়া প্রবীণ সামাজিক কেন্দ্রে প্রায় ১০০ জন প্রবীণ নারী-পুরুষের মাঝে কম্বল বিতরণ করে।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে জীবননগর উপজেলা সমাজসেবা কর্মকর্তা জাকির উদ্দিন মোড়লসহ ইউনিয়ন আওয়ামী লীগের অনেক নেতৃবৃন্দ সেখানে উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম প্রধান অতিথির বক্তব্যে বলেন, “দরিদ্র অসহায় প্রবীণদের মাঝে শীতবস্ত্র বিতরণ একটি মহৎ উদ্যোগ। সরকারের পাশাপাশি বেসরকারি সংগঠন ওয়েভ ফাউন্ডেশন এ এলাকায় অনেক সমাজসেবামূলক কাজ করে আসছে, যা সত্যি প্রশংসনীয়। প্রবীণরা আমাদের অভিভাবক, এই শীতে দরিদ্র মানুষের কথা চিন্তা করে শীতবস্ত্র বিতরণ করে তারা অভিভাবকের মত কাজই করেছেন। “

তিনি আরও বলেন, জীবননগর উপজেলা প্রশাসন প্রবীণদের পাশে বিগত দিনে ছিল এবং আগামী দিনেও থাকবে। সীমান্ত ইউনিয়ন প্রবীণ কমিটির সভাপতি ও সাবেক চেয়ারম্যান শাহজাহান আলীর সভাপতিত্বে এ অনুষ্ঠানে কমিটির সাধারণ সম্পাদক আজিজুল ইসলামসহ স্থানীয় নেতৃবৃন্দ এবং সংস্থার কর্মী-কর্মকর্তাগণও উপস্থিত ছিলেন।

Contact Us

We're not around right now. But you can send us an email and we'll get back to you, asap.

Not readable? Change text. captcha txt