বিগত ৯ মার্চ ২০২২ সংস্থা কর্তৃক বাস্তবায়িত ‘Economic Enhancement through Strengthening Beef and Goat Market System” প্রকল্পের আওতায় ‘বড়গাছী কৃষি হাবের’ শুভ উদ্ভোধন হয়। কৃষি হাবটির উদ্বোধন করেন হেইফার ইন্টারন্যাশনালের এশিয়া ডিরেক্টর নীনা জসী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হেইফার ইন্টারন্যাশনাল বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর এম সিদ্দিকুর রহমান। বড়গাছী মহিলা সমবায় সমিতি লিঃ এর সভাপতি মোসা. মনিরা বেগম এতে সভাপতিত্ব করেন।

এ অনুষ্ঠানে অতিথিবৃন্দ রাজশাহী জেলার পবা উপজেলায় অবস্থিত বড়গাছী মহিলা সমবায় সমিতি লি. ও কৃষি হাবের বর্তমান কার্যক্রম নিয়ে আলোচনা এবং এর ভবিষ্যৎ পরিকল্পনা বিষয়ে উপস্থিত অংশগ্রহণকারীদের সাথে মতবিনিময় করেন। অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ হাবের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন। এছাড়াও অতিথিবৃন্দ ৯ থেকে ১১ মার্চ রাজশাহীর গোদাগাড়ী, পুঠিয়া ও পবা উপজেলার বিভিন্ন কর্মএলাকা পরিদর্শন করেন এবং সংস্থা কর্তৃক পরিচালিত অন্যান্য মহিলা সমবায় সমিতির ব্যবস্থাপনা কমিটির সাথে সভা করেন।

পরিদর্শনকালে সংস্থার কৃষি জীব-বৈচিত্র্য এবং ভ্যালু চেইন কর্মসূচির সহকারী পরিচালক সাজ্জাদুল ইসলামসহ সংশ্লিষ্টগণ উপস্থিত ছিলেন। আগত অতিথিবৃন্দ সংস্থার কাজের প্রশংসা করে কর্মসূচি আরও টেকসই করার ক্ষেত্রে তাদের সার্বিক সহযোগিতা অব্যাহত রাখার প্রতিশ্রুতি প্রদান করেন।

Contact Us

We're not around right now. But you can send us an email and we'll get back to you, asap.

Not readable? Change text. captcha txt