গত ১৭ জুলাই ২০২৩ ওয়েভ ফাউন্ডেশনের দর্শনাস্থ ট্রেড ট্রেনিং সেন্টার হলরুমে কমিউনিটি অর্থায়ন ও উদ্যোক্তা উন্নয়ন কর্মসূচির দরিদ্র পরিবারের ৩৩ জন মেধাবী শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। পিকেএসএফ-এর সহায়তায় ২০২১ সালে এসএসসি/সমমান পরীক্ষায় উত্তীর্ণ হয়ে উচ্চ মাধ্যমিকে অধ্যায়নরত ১৪ জনকে ২য় দফায় এবং ২০২২ সালে এসএসসি/সমমান পরীক্ষায় উত্তীর্ণ হয়ে উচ্চ মাধ্যমিকে অধ্যায়নরত ১৯ জন শিক্ষার্থীকে ১ম দফায় ১২ হাজার টাকা করে শিক্ষাবৃত্তির চেক হস্তান্তর করা হয়।

শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান মনজু এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার রোকসানা মিতা। এছাড়া দৈনিক সময়ের সমীকরণের প্রধান সম্পাদক নাজমুল হক স্বপন, দর্শনা প্রেসক্লাবের সভাপতি জাহিদুল ইসলাম, উপজেলা লোকমোর্চার যুগ্ম সম্পাদক ও দর্শনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ হানিফ মন্ডল এবং ওয়েভ ফাউন্ডেশনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এতে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপস্থিত ছাত্র-ছাত্রী এবং অভিভাবকদের উদ্দেশ্যে অতিথিগণ বৃত্তির অর্থ সন্তানদের শিক্ষাখাতে ব্যয়ের পরামর্শ দেওয়াসহ এক্ষেত্রে সরকারের বহুমুখী উদ্যোগ সম্পর্কে আলোকপাত করেন। বর্তমান প্রতিযোগিতামূলক শ্রম বাজারে নিজেদেরকে টিকিয়ে রাখতে সাধারণ শিক্ষার পাশাপাশি বিভিন্ন কারিগরি শিক্ষায় শিক্ষিত হওয়া এবং শুধু চাকুরী বা সার্টিফিকেটের আশায় লেখাপড়া না শিখে আদর্শ মানুষ হিসেবে নিজেদের প্রতিষ্ঠার আহবান জানান। এছাড়া দরিদ্র পরিবারের মেধাবী ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের তাদের সন্তানদের লেখাপড়ায় আগ্রহ সৃষ্টি করতে এ ধরনের আর্থিক সহায়তা প্রদানে পিকেএসএফ এবং ওয়েভ ফাউন্ডেশনকে বিশেষ ধন্যবাদ জানান।

Contact Us

We're not around right now. But you can send us an email and we'll get back to you, asap.

Not readable? Change text. captcha txt