সংস্থা মার্চ ২০২১ থেকে ব্রিটিশ কাউন্সিলের সহযোগিতায় `লিড বাংলাদেশ’ প্রকল্প সফলভাবে বাস্তবায়ন করছে। এ ধারাবাহিকতায় ২৬ জুলাই ২০২২ ওয়েভ প্রশিক্ষণ কেন্দ্র, চুয়াডাঙ্গায় বিশ্ব যুব দক্ষতা দিবস-২০২২ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এবারের প্রতিপাদ্য ছিল “Transforming Youth Skill for Future”। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলার যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মাসুম আহামেদ। মোট ৩৬ জন যুব এতে অংশগ্রহণ করেন, যার মধ্যে ১৮ জন নারী এবং ১৮ জন পুরুষ ছিলেন।

যুবনেতা সিরাজাম মুনিরার উপস্থাপনায় এতে স্বাগত বক্তব্য রাখেন প্রকল্পের সমন্বয়কারী মো. শরিফুল আলম। আর বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্থার উপ-সমন্বয়কারী শাহেদ জামাল। দিবসের থিম নিয়ে আলোচনায় যুব উদ্যোক্তা নাইমুর রহমান মৌালিক দক্ষতা, চিন্তা করার দক্ষতা এবং ব্যক্তিগত দক্ষতা নিয়ে আলোচনা করেন। আগামী দিনে যুবদের কী ধরনের চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে, কীভাবে তা অতিক্রম করা যাবে, কীভাবে নিজেদেরকে উদ্যোক্তা হিসেবে গড়ে তোলা যায় এবং কী ধরনের দক্ষতা প্রয়োজন সেসব বিষয়ে যুবনেতা ও অতিথিরা আলোচনা করেন।

প্রধান অতিথি এ আয়োজনের জন্য ওয়েভ ফাউন্ডেশনকে ধন্যবাদ জানিয়ে বলেন, “যুবরাই আগামী দিনের চালিকাশক্তি। তাদের উন্নয়নই বয়ে আনতে পারে দেশ ও জাতির সমৃদ্ধি। যুবদের যে কোনো প্রয়োজনে আমাদের সহযোগিতা অব্যাহত থাকবে।“

Contact Us

We're not around right now. But you can send us an email and we'll get back to you, asap.

Not readable? Change text. captcha txt