রাজশাহী জেলার পবা উপজেলার হুজুরীপাড়া ইউনিয়নে অবস্থিত ‘একতা কৃষি হাব’র শুভ উদ্বোধন উপলক্ষে গত ১৪ ডিসেম্বর ২০২১ এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংস্থা কর্তৃক বাস্তবায়িত এবং হেইফার ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর সহায়তায় ‘গরু ও ছাগলের বাজার ব্যবস্থাপনা শক্তিশালীকরণের মাধ্যমে অর্থনৈতিক উন্নয়ন অর্জন’ প্রকল্পের আওতায় একতা মহিলা সমবায় সমিতি লি. কর্তৃক এই কৃষি হাব নির্মিত হয়েছে।

হেইফার ইন্টারন্যাশনাল বাংলাদেশের চিফ পিপলস্ অফিসার এলিয়া মাকার অনুষ্ঠানে প্রধান অতিথি এবং কান্ট্রি ডিরেক্টর মো. সিদ্দিকুর রহমান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সংস্থার পক্ষে উপস্থিত ছিলেন উপ-নির্বাহী পরিচালক আনোয়ার হোসেন এবং সহকারী পরিচালক (কৃষি জীববৈচিত্র এবং ভ্যালু চেইন প্রোগ্রাম) মো. সাজ্জাদুল ইসলাম। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পবা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এবং একতা মহিলা সমবায় সমিতি লি. এর সভাপতি মোসা. আরজিয়া বেগম। এছাড়াও হেইফার ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর উপ-পরিচালক. ইশতিয়াক আহমেদসহ প্রকল্পভুক্ত কর্মী-কর্মকর্তা এবং একতা মহিলা সমবায় সমিতি লি. এর সম্মানিত সদস্যবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সঞ্চালনার দায়িত্বে ছিলেন হেইফার ইন্টারন্যাশনাল এর প্রোগ্রাম ডিরেক্টর নুরুন নাহার।

প্রধান অতিথি এলিয়া মাকার ফলক উন্মোচনের মাধ্যমে কৃষি হাবের শুভ উদ্ভোধন ঘোষণা করেন। পরবর্তীতে অতিথিবৃন্দ একতা মহিলা সমবায় সমিতি লি. ও কৃষি হাবের বর্তমান কার্যক্রম নিয়ে আলোচনা এবং এর ভবিষ্যৎ পরিকল্পনা বিষয়ে উপস্থিত অংশগ্রহণকারীদের সাথে মতবিনিময় করেন। অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ একতা কৃষি হাবের বিভিন্ন কার্যক্রম এবং ৪ জন উদ্যোক্তার বাড়ি ও তাদের কর্মসূচি পরিদর্শন করেন। পরিদর্শনকালে প্রধান অতিথিসহ অন্যান্যরা সংস্থার কাজের প্রশংসা করে কর্মসূচি আরও টেকসই করার ক্ষেত্রে তাদের সার্বিক সহযোগিতা অব্যাহত রাখার প্রতিশ্রুতি প্রদান করেন।

Contact Us

We're not around right now. But you can send us an email and we'll get back to you, asap.

Not readable? Change text. captcha txt