বিগত ২ ফেব্রুয়ারি ২০২১ পটুয়াখালী জেলার গলাচিপা সদর পাইলটিং ইউনিয়নে পাথওয়েজ টু প্রসপারিটি ফর এক্সট্রিমলি পুওর পিপল-পিপিইপিপি” প্রকল্পের মাঠ পর্যায়ের কার্যক্রম পরিদর্শন করেন পিকেএসএফ-এর উপ-ব্যবস্থাপনা পরিচালক, একিউএম গোলাম মাওলা। পরিদর্শনকালীন তার নেতৃত্বে সংশ্লিষ্ট প্রকল্প বাস্তবায়ন ইউনিট কর্মকর্তাদের একটি প্রতিনিধি দলও উপস্থিত ছিলেন।

ইউরোপীয় ইউনিয়ন ও ইউকেএইড-এর অর্থায়নে এবং পিকেএসএফ-এর সহায়তায় ওয়েভ ফাউন্ডেশন মাগুরা জেলার মহম্মদপুর উপজেলার ৩টি ইউনিয়ন ও পটুয়াখালী জেলার গলাচিপা উজেলার ৪টি ইউনিয়নে এ প্রকল্প ডিসেম্বর, ২০১৯ হতে বাস্তবায়ন করছে। মাঠ পরিদর্শনের অংশ হিসেবে প্রতিনিধি দল গলাচিপা সদর ইউনিয়নের কালিকাপুর  গ্রামের ২টি অতিদরিদ্র পরিবারে (সালমা ও পলি) বাস্তবায়িত দেশি মুরগি পালন কার্যক্রম সরেজমিনে পর্যবেক্ষণ করেন; তাদের সাথে কথা বলেন এবং প্রয়োজনীয় পরামর্শ প্রদান করেন। এছাড়া লোহালিয়া গ্রাম কমিটির চলমান সেশন পর্যবেক্ষণ ও সদস্যদের সাথে মতবিনিময় করেন। পরবর্তীতে মা ও শিশু ফোরাম এবং যুব ফোরামের সদস্যদের সাথে তাদের উদ্যোগ, কার্যক্রম সম্পর্কে আলোচনা করেন।

দিনব্যাপী এ পরিদর্শনে সংস্থার পক্ষে উপ-নির্বাহী পরিচালক আনোয়ার হোসেনসহ প্রকল্প সংশ্লিষ্ট কর্মী-কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। পরিশেষে, উপ-ব্যবস্থাপনা পরিচালক প্রকল্প কর্মকর্তাদের সাথে মাঠ পরিদর্শনের অভিজ্ঞতা বিনিময় করেন এবং প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন।

Contact Us

We're not around right now. But you can send us an email and we'll get back to you, asap.

Not readable? Change text. captcha txt